Text size A A A
Color C C C C
পাতা

সাধারণ তথ্য

১। নতুন সংযোগ পদ্ধতি : ০২। নতুন সংযোগ ফি : ০৩। সংযোগ বিচ্ছিন্ন করণ ও পুন: সংযোগ চার্জ : ০৪ । নতুন সংযোগের জন্য জামানতের পরিমান : ০৫। গ্রাহক সমস্যা : ০৬। লোড পরিবর্তন পদ্ধতি : ০৭। গ্রাহকের নাম পরিবর্তনের পদ্ধতি : ০৮। বিদ্যুৎ বিভ্রাট / সমস্যা জানানোর পদ্ধতি: ০৯। বিদ্যুৎ বিভ্রাট / বিচ্যুতি নিরসন ও সময়কাল : ১০। বিশেষ প্রয়োজনে যোগাযোগ করা যেতে পারে :